আশুলিয়ায় চলন্ত বাসে আগুন, কয়েকটিতে ভাঙচুর

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ২৯ জুলাই ২০২৩

সাভারের আশুলিয়ায় মহাসড়কে একটি চলন্ত বাসে অগ্নিসংযোগ ও বেশ কয়েকটি বাসে ভাঙচুরের ঘটনা ঘটেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। কারা এ ঘটনা ঘটিয়েছেন সে বিষয়ে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

শনিবার (২৯ জুলাই) বিকেল ৩টার দিকে আশুলিয়ার নিরিবিলি এলাকায় বিকাশ পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১২-০৬০৬) একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

পুড়ে যাওয়া বাসের চালক আনোয়ার হোসেন বলেন, ‘আমাদের গাড়ি নবীনগর থেকে ঢাকার আজিমপুরে যায়। আজ বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের মির্জানগর ইউলুপ থেকে বাস ঘুরিয়ে নবীনগরে যাচ্ছিলাম। এসময় বাসে আমি ও আমার হেলপার ছিল। হঠাৎ পেছন থেকে ৫০-৬০ জনের একটি মিছিল সড়কে এসে বাসে ভাঙচুর শুরু করে। তাদের অনেকের হাতে চাপাতি ও লাঠিসহ দেশীয় অস্ত্র ছিল। এসময় তারা ৩-৪টি বাসে এলোপাতাড়ি ভাঙচুর করতে থাকে। মুহূর্তেই আমার বাসে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় তারা। তবে তারা বিএনপি না আওয়ামী লীগের সেটা জানতে পারিনি।’

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, ‘নিরিবিলি এলাকায় একটি বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। কয়েকটি বাস ভাঙচুর করেছে। তবে কারা করেছে সেটা নিশ্চিত হওয়া যায়নি।’

মাহফুজুর রহমান নিপু/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।