নদীতে পড়ে নিখোঁজ

এসএসসির ফলাফল এলেও এলো না ছেলে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ২৮ জুলাই ২০২৩

জামালপুরের দেওয়ানগঞ্জে যমুনা নদীতে নিখোঁজ আপন (১৬) এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। তার এমন ফলাফলে আবেগাপ্লুত বাবা-মাসহ পরিবারের লোকজন।

আপন দেওয়ানগঞ্জ পৌর শহরের চিকাজানী এলাকার মহিউদ্দিন হিরুর ছেলে এবং জামালপুর জিলা স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে জামালপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক হালিমা খাতুন বিষয়টি মুঠোফোনে জাগো নিউজকে নিশ্চিত করেন।

পরিবার সূত্র জানায়, আপন বন্ধুদের নিয়ে গত ২৪ জুন বিকেলে দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদ ঘাটে বেড়াতে যায়। এ সময় ঘাটে নোঙর করা যাত্রীবাহী লঞ্চে উঠে সেলফি তোলার এক পর্যায়ে নদীতে পড়ে যায়। পরে স্থানীয়রা নদীতে খোঁজাখুঁজি করে আপনকে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুই দিন চেষ্টা করেও আপনের কোনো খোঁজ পায়নি।

আপনের বাবা হিরু মিয়া বলেন, আপন পড়াশোনায় বেশ মনোযোগী ছিল। পরীক্ষা শেষে বলেছিল ভালো ফল করবে। আজ ফলাফল বের হলেও ছেলে নেই। আমরা ওর কৃতিত্বের ফল পেলাম। কিন্তু আজও তার মরদেহ পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। আপনের ফল পাওয়ার পর সেই কষ্টটা আরও বেড়ে গেলো।

জামালপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক হালিমা খাতুন বলেন, আপন একজন মেধাবী ছাত্র হিসেবে পরিচিত ছিল। কিন্তু তার অকাল মৃত্যুতে আমরাও শোকাহত। আজ পরীক্ষার রেজাল্ট বের হয়েছে, সেখানে আপন কৃতিত্বের সঙ্গে পাস করলেও ছেলেটি তার ফলাফল দেখে যেতে পারলো না। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি।

নাসিম উদ্দিন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।