বিছানায় ঘুমাচ্ছে ১১ মাসের সন্তান, আঁড়ায় ঝুলছে মায়ের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ২৮ জুলাই ২০২৩

নারায়ণগঞ্জের বন্দরে আফসানা (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৮ জুলাই) রাতে বন্দরের মদনপুর নেহাল সরদারের বাগ এলাকায় এই ঘটনা ঘটে।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী অনিককে আটক করা হয়েছে। আফসানা সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকার জুলফিকার আলীর মেয়ে। তিনি বন্দরের মদনপুর লাউসার নেহাল সরদারের বাগ করিম মেম্বারের বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

স্থানীয়রা জানান, মাদারীপুরের কালকিনি উপজেলার রামারফুর গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে অনিকের সঙ্গে ২ বছর আগে প্রেমের সম্পর্কের জেরে পালিয়ে বিয়ে করেন আফসানা। বিয়ের পর থেকে তারা বন্দরের লাউসার নেহাল সরদারের বাগ করিম মেম্বারের বাড়িতে ভাড়ায় বসবাস করছিলেন।

তাদের সংসারে আব্দুল্লাহ নামে ১১ মাসের একটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকত। এরই মধ্যে বৃহস্পতিবার রাতের যেকোনো এক সময় সন্তানকে ঘুমে রেখে ঘরের আঁড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন আফসানা।

ধামগড় ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী অনিককে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মোবাশ্বির শ্রাবণ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।