পানিতে ডুবে নাতনির মৃত্যু, শোকে মারা গেলেন দাদি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০১:১৪ পিএম, ২৬ জুলাই ২০২৩

কুড়িগ্রামে পানিতে ডুবে মারা যাওয়া নাতনীর শোকে মর্জিনা বেগম (৫৫) নামের এক নারী হ্রদক্রিয়া বন্ধ হয়ে মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামের মফিজুল হকের বাড়িতে এ ঘটনাটি ঘটে। নিহতরা মফিজুল হকের মা ও মেয়ে।

খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে পানিতে ডুবে মিনা খাতুনের (৯) মৃত্যু হয়। নাতনির সেই মৃত্যু শোক সইতে না পেরে ওই দিন রাতেই স্ট্রোক করে প্রাণ হারান দাদি। তাদের মৃত্যু সংবাদে গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুন: একমাত্র ছেলেকে হারিয়ে দিশেহারা বাবা-মা

ওই গ্রামের প্রতিবেশী আব্দুল মালেক বলেন, নাতনির মৃত্যুর শোকে দাদি স্ট্রোক করে মারা গেছেন। নাতনি মিনাকে তার দাদিই মানুষ করেছেন।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মো. জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দুপুরে পানিতে ডুবে মিনা খাতুন নামের এক শিশু মারা গেছে। শিশুটির শোকে তার দাদিও রাতে স্ট্রোক করে মারা গেছেন। রাতে শিশুটির জানাজা হয়েছে। আর আজ সকাল ১০টার দিকে ওই দাদির জানাজা হয়েছে। এ ঘটনায় আমার গ্রামে শোকের ছায়া নেমেছে।

ফজলুল করিম ফারাজী/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।