ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় সাংবাদিকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ২৫ জুলাই ২০২৩
সাংবাদিক আজিম উদ্দিন

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনের ধাক্কায় প্রবীণ সাংবাদিক আজিম উদ্দিন (৮২) নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ জুলাই) বেলা ১১টার উপজেলার সালটিয়া ইউনিয়নের মীরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাংবাদিক আজিম উদ্দিন গফরগাঁও পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড ষোলহাসিয়া শিবগঞ্জ রোডের বাসিন্দা ছিলেন। তিনি তেঁতুলিয়া উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির (সিপিবি) গফরগাঁও উপজেলার সভাপতি, গফরগাঁও প্রেস ক্লাবের আজীবন সদস্য ও দৈনিক খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি ছিলেন।

গফরগাঁও প্রেস ক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান মিন্টু তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজিম উদ্দিন মোবাইলে কথা বলতে বলতে রেললাইন পার হচ্ছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেসের ধাক্কায় গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঞ্জুরুল ইসলাম/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।