বাস পুকুরে পড়ে ১৭ মৃত্যু: ঘাতক বাসের সুপারভাইজার গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ১০:৫৬ পিএম, ২৪ জুলাই ২০২৩

পুকুরে পড়ে ১৭ জন নিহতের ঘটনায় সেই ঘাতক বাসের সুপারভাইজার মিজান ওরফে ফয়সালকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (২৪ জুলাই) বিকেল পৌনে ৫টায় বরিশাল র‌্যাব-৮ এর একটি দল রাজাপুর থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার মিজান নলছিটি উপজেলার পুর্ব রায়াপুর (বটতলা) এলাকার মৃত নুরুল ইসলাম হাওলাদারের পুত্র।

র‌্যাব-৮ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। র‌্যাব জানায়, শনিবার সকাল ১০টায় ভান্ডারিয়া থেকে অতিরিক্ত যাত্রী নিয়ে বেপরোয়া গতিতে বরিশাল যাচ্ছিল ‘বাশার স্মৃতি পরিবহন’ (নং-ঢাকা-মেট্রো ব ১৪৬৫৪৯) নামে যাত্রীবাহী বাসটি। পথে নিয়ন্ত্রণ হারিয়ে ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এলাকার গাবখান ধানসিড়ি ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি পুকুরে পড়ে যায়। এতে ১৭ জনের প্রাণহানি ও ৩৫ জন আহত হছে।

আরও পড়ুন>> যাত্রীবাহী বাস পুকুরে, নিহত বেড়ে ১৭

এ ঘটনায় সদর থানা পুলিশের এসআই সুশংকর মল্লিক বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই আধুনিক তথ্যপ্রযুক্তির মাধ্যমে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। ঘটনার প্রায় ৫৫ ঘণ্টা পর রাজাপুর থেকে অভিযান চালিয়ে ঘাতক বাসের সুপারভাইজার মিজান ওরফে ফয়সালকে গ্রেফতার করা হয়। মিজানকে ঝালকাঠি সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

সদর থানার ডিউটি অফিসার এসআই দেবাশীস মিজানকে গ্রেফতার ও হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. আতিকুর রহমান/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।