বিয়ের আগের রাতে গলায় ফাঁস নিলেন যুবক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ২৪ জুলাই ২০২৩

বগুড়ার আদমদীঘির সান্তাহারে বিয়ের আগের রাতে রেদোয়ান প্রামাণিক (১৯) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৪ জুলাই) সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রেদোয়ান প্রামাণিক উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের ইসাহাক প্রামাণিকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (২৩ জুলাই) রাতে রাতের খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমাতে যান রেদোয়ান। রাত সাড়ে ৩টার দিকে রেদোয়ানের চাচাতো ভাই আরিফ ঘরে ঢুকতেই সিলিং ফ্যানে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান। তার চিৎকারে পরিবারের সদস্যরা ছুটে গিয়ে মরদেহ নামানোর ব্যবস্থা করেন। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

রেদোয়ানের চাচাতো ভাই মেহেদী হাসান বলেন, ‘রেদোয়ানের সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি উভয় পরিবারের সম্মতিতে সোমবার তাদের বিয়ের দিন ধার্য করা হয়। এরপরও সে কেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলো বুঝতে পারছি না।’

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আত্মহত্যার কারণ জানতে চেষ্টা চলছে।

এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।