টাঙ্গাইলে দুই বাইকের সংঘর্ষে ২ যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০১:৪৪ পিএম, ২৪ জুলাই ২০২৩

টাঙ্গাইলে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন।

রোববার (২৩ জুলাই) রাত সাড়ে ১১ টার দিকে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের ঘাটাইল উপজেলার বানিয়া পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালপুর উপজেলার কালিমন্দির এলাকার রাশিদুল ইসলাম সোহেল (২৫) ও ঘাটাইল উপজেলার দেওলা বাড়ী ইউনিয়নের খিলগাতী এলাকার মামুন হোসেন (২৪)।

আরও পড়ুন: ঢাকায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কিশোর নিহত

পুলিশ ও স্থানীয়রা জানান, রাশিদুল ইসলাম সোহেল মোটরসাইকেল যোগে ঘাটাইল থেকে গোপালপুর নিজ বাড়িতে ফিরছিলেন। মোটরসাইকেলটি টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের বানিয়াপাড়া এলাকায় পৌঁছালে বিপরীতমুখী অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় আহত চারজনকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরিফ উর রহমান টগর/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।