মায়ের ওড়না চুরির অপবাদে স্ত্রীকে মারধরের পর কাটলেন মাথার চুল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ১২:০৬ এএম, ২৩ জুলাই ২০২৩

জয়পুরহাটে মায়ের ওড়না চুরির অপবাদে স্ত্রীকে মারধরের মাথার চুল কেটে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় থানায় অভিযোগ পেয়ে শনিবার (২২ জুলাই) বিকেলে স্বামী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, ছয় বছর আগে পাঁচবিবি উপজেলার মাঝিনা গ্রামের হাচেন আলীর মেয়ে হানিফা বেগমের সঙ্গে সদর উপজেলার শালগ্রামের আ. মোমিনের ছেলে জাহাঙ্গীর আলমের বিয়ে হয়। তাদের দুটি ছেলে সন্তানও জন্ম নেয়।

কিন্তু বিয়ের পর থেকেই হানিফাকে বিভিন্নভাবে তার শাশুড়ি, ননদ ও স্বামী নির্যাতন করে আসছিলেন। শুক্রবার শাশুড়ির ওড়না চুরির অভিযোগে মারধর করতে থাকে স্বামীর পরিবারের সদস্যরা। এক পর্যায়ে রাত ৮টার দিকে স্বামী জাহাঙ্গীর স্ত্রী হানিফার মাথার চুল কেটে দেন।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জাগো নিউজকে বলেন, চুল কাটার বিষয়ে বিকেলে একটি অভিযোগ পাই। পরপরই আমরা অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করি।

এসজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।