একসঙ্গে তিন সন্তানের জন্ম, হাসপাতালে মানুষের ভিড়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ২২ জুলাই ২০২৩

বরিশালের গৌরনদী উপজেলার একটি বেসরকারি হাসপাতালে একসঙ্গে তিন পুত্র সন্তান জন্ম দিয়েছেন বর্ষা আক্তার (২৩) নামে এক প্রসূতি। এ ঘটনায় ওই পরিবারে আনন্দের বন্যা বইছে। একসঙ্গে জন্ম নেওয়া তিন নবজাতককে দেখার জন্য হাসপাতালে উৎসুক জনতা ভিড় করছেন।

গৃহবধূ বর্ষা উজিরপুর উপজেলার যুগীহাটি গ্রামের ওয়ার্কশপ মিস্ত্রি পলাশ মোল্লার স্ত্রী।

বর্ষার শাশুড়ি রোজিনা বেগম জানান, বর্ষাকে শুক্রবার (২১ জুলাই) বিকেলে গৌরনদী উপজেলার বাটাজোর সুইস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তারি পরীক্ষার পর বর্ষাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন চিকিৎসক। পরে রাতে ডা. শিউলি সমাজপতির তত্ত্বাবধানে সিজারের মাধ্যমে তিনটি পুত্র সন্তানের জন্ম দেন বর্ষা। শনিবার (২২ জুলাই) সকালে তিন সন্তানের নাম রাখা হয়েছে আবু বকর, মিজানুর রহমান ও ওমর ফারুক।

তিনি আরও জানান, একটি বাচ্চা অসুস্থ হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য দুই বাচ্চা ও তাদের মা সুস্থ আছেন। একসঙ্গে তিন সন্তান হওয়ায় আমাদের পরিবারে খুশির বন্যা বইছে।

হাসপাতালের পরিচালক রুপা আক্তার বলেন, গৌরনদীর কোনো হাসপাতালে এই প্রথমবার একসঙ্গে তিন সন্তানের জন্ম হয়েছে। একসঙ্গে তিন বাচ্চার জন্ম দেওয়ায় হাসপাতালের পক্ষ থেকে পরিবারটিকে সার্বিক সহযোগিতা করা হবে।

শাওন খান/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।