চুয়াডাঙ্গা সদর হাসপাতাল

শরীরে স্যালাইন নিয়েও দাবি আদায়ে অনড় অনশনকারীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১০:৩৬ এএম, ২০ জুলাই ২০২৩

প্রয়োজনীয় অবকাঠামো, ডাক্তার ও জনবলসহ ২৫০ শয্যাবিশিষ্ট চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পূর্ণাঙ্গ চালুর দাবিতে দ্বিতীয় দিনের মতো আমরণ অনশন চলাকালে তিনজন অসুস্থ হয়েছেন। চিকিৎসা শেষে শরীরে স্যালাইন দিয়েই অনশন চালিয়ে যাচ্ছে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চুয়াডাঙ্গা জেলা শাখার নেতারা।

অসুস্থরা হলেন- মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চুয়াডাঙ্গা জেলা শাখার সদস্য সচিব বখতিয়ার হোসেন জোয়ার্দ্দার, যুগ্ম আহ্বায়ক আলিফ জোয়ার্দ্দার, সদর উপজেলার সদস্য সচিব শাহাজান আলী ও সদস্য জান্টু মিয়া।

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের চুয়াডাঙ্গা জেলা শাখার আহ্বায়ক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান গরীব রুহানী মাসুম বলেন, মঙ্গলবার (১৮ জুলাই) সকাল থেকে হাসপাতাল চত্বরে আমরণ অনশন শুরু করেছি। অনশনে থাকা তিনজন অসুস্থ হয়ে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে। আমার শরীরও ধীরে ধীরে নিস্তেজ হয়ে পড়ছে। আমরা বাঁচব কি মরবো জানি না। এখনো কেউ আমাদের আশ্বাস দেয়নি। আমাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমরা অনশন ভাঙব না।

আরও পড়ুন: চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পূর্ণাঙ্গ চালুর দাবিতে অনশন

অনশনে অসুস্থ হওয়া বখতিয়ার হোসেন জোয়ার্দ্দার বলেন, আজ দুদিন ধরে অনশন করছি। আমিসহ তিনজন অসুস্থ হয়ে পড়েছি। চিকিৎসা নিয়েছি। এখন পর্যন্ত আমরা অভুক্ত অবস্থায় আছি। সরকারের পক্ষ থেকে এখনো কোনো সাড়া মেলেনি। যতক্ষণ পর্যন্ত সুসংবাদ না শুনব ততক্ষণ পর্যন্ত অনশন ভাঙব না। প্রয়োজন হলে অনশন করতে করতে জীবন দেব।

উল্লেখ্য, ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল পূর্ণাঙ্গভাবে চালুর দাবিতে আমরণ অনশন শুরু করেন মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চুয়াডাঙ্গা জেলা শাখার নেতারা। আর এই অনশনেই এখন পর্যন্ত তিনজন অসুস্থ হয়েছেন।

হুসাইন মালিক/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।