হেলিকপ্টারে ছেলের বিয়ে দিয়ে মনোবাসনা পূর্ণ করলেন মা-বাবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৬:২৮ পিএম, ১৯ জুলাই ২০২৩

হেলিকপ্টারে চড়িয়ে ছেলের বিয়ে দিয়ে ১৭ বছরের মনোবাসনা পূরণ করলেন মা-বাবা। বুধবার (১৯ জুলাই) দুপুরে এমনই এক ঘটনা ঘটেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুরে।

এ সময় বরযাত্রী হিসেবে বরের সঙ্গে হেলিকপ্টারে ছয়জন এবং সড়কপথে ঘোড়ার গাড়ি, মাইক্রোবাস ও মোটরসাইকেলে আরও ৯০ জন বরযাত্রী কনের বাড়ি যান।

বর সৌদি আরব প্রবাসী ইউসুফ মিয়া রাজবাড়ীর বালিয়াকান্দি ইসলামপুর ইউনিয়নের কাউন্নাইর গ্রামের কাঁচামাল ব্যবসায়ী ছমির মিয়ার ছেলে। কনে ছামিয়া আক্তার একই ইউনিয়নের রাজধরপুর গ্রামের পুলিশে কর্মরত মো. সিরাজুল ইসলামের মেয়ে।

হেলিকপ্টারে ছেলের বিয়ে দিয়ে মনোবাসনা পূর্ণ করলেন মা-বাবা

বরের বাবা ছমির মিয়া বলেন, ১৭ বছর আগে ছেলের সুন্নতে খাৎনা দেওয়ার সময় বলেছিলাম তাকে হেলিকপ্টারে করে বিয়ে করাবো। আল্লাহ আজ মনের আশা পূরণ করেছেন। দুপুর দেড়টার দিকে রামদিয়া স্কুল মাঠ থেকে ছেলেসহ ছয়জন হেলিকপ্টারে এবং ৯০ জন বরযাত্রী টম টম গাড়ি, মাইক্রোবাস ও মোটরসাইকেলে করে বিয়ে করতে যায়। বিয়ের কাজ সম্পূর্ণ করে তারা বিকেল সাড়ে ৩টার দিকে ফিরে আসে। এতে তিনিসহ এলাকাবাসী অনেক খুশি। পরে সেখান থেকে ছেলে ও নতুন বউকে ঢাকা থেকে ভাড়া করে আনা ঘোড়ার গাড়িতে করে বাড়িতে নিয়ে আসি।

হেলিকপ্টারে ছেলের বিয়ে দিয়ে মনোবাসনা পূর্ণ করলেন মা-বাবা

বরের মা বলেন, তাদের এক ছেলে ও এক মেয়ে। খুব আশা ছিল ছেলেকে হেলিকপ্টারে করে বিয়ে দেবেন। সেই আশা পূরণ হয়েছে।

হেলিকপ্টারে ছেলের বিয়ে দিয়ে মনোবাসনা পূর্ণ করলেন মা-বাবা

বর ইউসুফ মিয়া বলেন, তার খুব ভালো লাগছে। তার বাবার মনের আশা ছিল। আজ তা পূরণ হয়েছে।

এদিকে হেলিকপ্টারে বিয়ে করতে যাওয়া ও নতুন বউ নিয়ে ফেরা দেখতে ইসলামপুরের রামদিয়া হাইস্কুল মাঠে ভিড় করেন স্থানীয়রা। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতিও চোখে পড়ে।

রুবেলুর রহমান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।