চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পূর্ণাঙ্গ চালুর দাবিতে অনশন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ১৮ জুলাই ২০২৩

প্রয়োজনীয় অবকাঠামো, ডাক্তার ও জনবলসহ ২৫০ শয্যা বিশিষ্ট চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পূর্ণাঙ্গ চালুর দাবিতে আমরণ অনশন শুরু করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চুয়াডাঙ্গা জেলা শাখার নেতারা। মঙ্গলবার (১৮ জুলাই) সকাল থেকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বরে আমরণ অনশন শুরু করেন তারা।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের চুয়াডাঙ্গা জেলা শাখার আহ্বায়ক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান গরীব রুহানী মাসুম তার বক্তব্যে বলেন, দীর্ঘদিন থেকে চিকিৎসক ও জনবল সংকটে ভুগছে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল। ব্যাহত হচ্ছে চিকিৎসা সেবা। প্রয়োজনীয় অবকাঠামো, চিকিৎসক-জনবলসহ ২৫০ শয্যা বিশিষ্ট চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পূর্ণাঙ্গভাবে চালু করতে হবে। ২৪ ঘণ্টা অপারেশন থিয়েটার চালু রাখতে হবে। এক্স-রে, আল্ট্রাসনোগ্রাফিসহ সকল যন্ত্রাংশ সচল করতে হবে।

jagonews24

তিনি বলেন, এক্সিডেন্ট ও গুরুতর অন্যান্য রোগীদের ঢাকা কিংবা রাজশাহী পাঠানো হয়। এখানে উন্নত চিকিৎসা হয় না। দাবি বাস্তবায়নের জন্য আজ থেকে আমরণ অনশন শুরু করেছি। বাস্তবায়ন না হওয়া পর্যন্ত পানি স্পর্শ করবো না৷ এছাড়া চুয়াডাঙ্গা জেলায় একটি মেডিকেল কলেজ স্থাপনের দাবিও জানান বক্তারা।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চুয়াডাঙ্গা জেলা শাখার সদস্য সচিব বখতিয়ার হোসেন জোয়ার্দ্দার, যুগ্ম আহ্বায়ক বায়জিদ জোয়ার্দ্দার, আবু হাশেম ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সদর উপজেলা শাখার কামাল হোসেনসহ জেলার বিভিন্ন স্থানের বীর মুক্তিযোদ্ধাদের সন্তানরা।

হুসাইন মালিক/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।