বাসের সঙ্গে বালুবাহী ট্রাকের সংঘর্ষ, নিহত ২

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: ০৯:৩৩ এএম, ১৮ জুলাই ২০২৩

দিনাজপুরের নবাবগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৯ জন।

সোমবার (১৭ জুলাই) দিনগত রাত সাড়ে ৩টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের চড়ারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বালুবাহী ট্রাকের চালক পাবনা সাঁথিয়া উপজেলার আকরাম হোসেন (৩৫) ও বাসের যাত্রী দিনাজপুরের পার্বতীপুর উপজেলার আমবাড়ী এলাকার জিয়ারুল ইসলামের মেয়ে জান্নাত আরা (১২)। আহতদের পরিচয় জানা যায়নি।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

বাসের সঙ্গে বালুবাহী ট্রাকের সংঘর্ষ, নিহত ২

স্থানীয়দের বরাত দিয়ে নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন জানান, ঢাকা থেকে ছেড়ে মা এন্টারপ্রাইজ নামের একটি বাস দিনাজপুরের দিকে আসছিল। একই সময় পঞ্চগড় থেকে বালুবাহী একটি ট্রাক গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। রাত সাড়ে ৩টার দিকে উপজেলার চড়ারহাট টুলটুলি পাড়া এলাকায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাকের চালক ও এক শিশু নিহত হয়। এ ঘটনায় অন্তত ৯ যাত্রী আহত হন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

নবাবগঞ্জ থানার ওসি তাওহীদ হাসান বলেন, ট্রাকচালক আকরাম হোসেনের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বর্তমানে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

মাহাবুর রহমান/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।