ছেংগারচরের মেয়র হলেন নৌকার আরিফ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১০:০৫ পিএম, ১৭ জুলাই ২০২৩

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. আরিফ উল্ল্যাহ সরকার বেসরকারিভাবে জয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীক পেয়েছেন ১২ হাজার ৬৮৯ ভোট। তার নিকটতম প্রতিন্দ্বন্ধী স্বতন্ত্র মেয়র প্রার্থী নুরুল হক সরকার নারিকেল গাছ প্রতীক পেয়েছেন ৬ হাজার ৯৬ ভোট।

এর আগে সোমবার (১৭ জুলাই) সকাল ৮টা থেকে শুরু বিকেল ৪টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণ চলে। এ নির্বাচনে মেয়র পদে চারজন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৫১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

রিটার্নিং কর্মকর্তা মো. তোফায়েল আহমেদ বলেন, যথাসময়ে ভোটগ্রহণ শুরু এবং শেষ হয়েছে। এ পৌরসভা নির্বাচনে কেন্দ্র ১৬টি। শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

মহিলা কাউন্সিলর পদে ১, ২ ও ৩ নম্বর সংরক্ষিত ওয়ার্ডে চশমা প্রতীকে বিজয়ী হয়েছেন ছালমা বেগম। ৪, ৫ ও ৬ নম্বর সংরক্ষিত ওয়ার্ডে বিজয়ী হয়েছে আনারস প্রতীকে আকলিমা বেগম। ৭, ৮ ও ৯ নম্বর সংরক্ষিত ওয়ার্ডে আনারস প্রতীকে বিজয়ী হয়েছেন নূরুনাহার।

সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন মো. সবুজ মিয়া (টেবিল লাম্প), ২ নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন মো. হারিছ খান (ডালিম), ৩ নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন জাহাঙ্গীর আলম (ডালিম), ৪ নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন শাহজালাল (পাঞ্জাবি), ৫ নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন মান্নান ব্যাপারী (পাঞ্জাবি), ৬ নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন আমান উল্লাহ (পাঞ্জাবি), ৭ নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন আনোয়ার হোসেন (উঠপাখি), ৮ নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন শাহাজাহান মোল্লা (ব্ল্যাকবোর্ড) ও ৯ নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন বোরহান উদ্দিন (উঠ পাখি)

নজরুল ইসলাম আতিক/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।