স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর নিখোঁজ তরুণী, ১২ দিন পর মিললো কঙ্কাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ১৭ জুলাই ২০২৩

রাজবাড়ীর কালুখালী উপজেলায় নিখোঁজের ১২ দিন পর জান্নাতি বেগম (২২) নামে স্বামী পরিত্যক্তা এক তরুণীর কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৭ জুলাই) বিকেলে উপজেলার সাওরাইল ইউনিয়নের বড়পাতুরিয়া গ্রামের একটি পাটক্ষেত থেকে কঙ্কাল উদ্ধার করা হয়। জান্নাতি ওই গ্রামের কাশেম ব্যাপারীর মেয়ে।

স্থানীয়রা জানান, ঈদের আগে স্বামীর সঙ্গে জান্নাতি বেগমের বিচ্ছেদ হয়। ৫ জুলাই থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সোমবার বিকেলে পাটক্ষেতে মানুষের হাড়গোড় (কঙ্কাল) দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পুলিশ হাড়গোড় উদ্ধার করে। পাশে পড়ে থাকা কাপড় ও অন্য সব আলামত দেখে পরিবারের লোকজন জান্নাতির কঙ্কাল বলে শনাক্ত করেন।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জাগো নিউজকে বলেন, খবর পেয়ে পাটক্ষেত থেকে নারীর কঙ্কাল উদ্ধার করা হয়েছে। পাশে পায়ের স্যান্ডেল ও কাপড় দেখে পরিবারের লোকজন ধারণা করছেন ওই কঙ্কাল‌টি জান্নাতির। এরপরও নিশ্চিত হতে ডিএনএ টেস্টের জন্য পাঠা‌নো হবে।

ওসি আরও বলেন, ওই নারী নি‌খোঁজের পর ১১ জুলাই থানায় এক‌টি সাধারণ ডায়রি করেছিলেন পরিবারের লোকজন।

রুবেলুর রহমান/এসজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।