তাড়াশে মেয়র হলেন নৌকার আব্দুর রাজ্জাক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ১৭ জুলাই ২০২৩

সিরাজগঞ্জের তাড়াশ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক বিজয়ী হয়েছেন।

সোমবার (১৭ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম বেসরকারিভাবে তাকে বিজয়ী ঘোষণা করেন।

নৌকা প্রতীক নিয়ে আব্দুর রাজ্জাক আট হাজার ৯৯২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বাবুল শেখ জগ প্রতীকে পেয়েছেন চার হাজার ২৫৮ ভোট।

মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ২৮৭ জন। এর মধ্যে নারী ভোটার ৯ হাজার ৮২০ জন, পুরুষ ৯ হাজার ৪৬৭ এবং একজন তৃতীয় লিঙ্গের। ৯টি ওয়ার্ডের ১০টি কেন্দ্রে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী অন্যরা হলেন শহিদুল ইসলাম (নারিকেল গাছ) ও আল-আমিন (মোবাইল)। নির্বাচনে ৯টি ওয়ার্ডে ৪৫ জন কাউন্সিলর ও ১২ জন সংরক্ষিত কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে।

এম এ মালেক/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।