উঠানে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেলো শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৪৯ এএম, ১৩ জুলাই ২০২৩

দিনাজপুরের নবাবগঞ্জে বাড়ির উঠানে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জুনায়েদ আহমেদ (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (১২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নবাবগঞ্জ উপজেলার কুশদহ ইউনিয়নের গিলাঝুকি লালঘাট গ্রামে এ ঘটনা ঘটে। জুনায়েদ আহমেদ ওই গ্রামের মো. জিয়ারুল ইসলামের ছেলে। ওই ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ারুল আজিম শিশু জুনায়েদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শিশু জুনায়েদের বাবা জিয়াউর ইসলাম বলেন, বিকেলে শিশু জুনায়েদকে নিয়ে তার মা পাশের বাসায় ঘুরতে যান। এর বেশ কিছুক্ষণ পর ওই বাড়ির অন্যান্য শিশুদের সঙ্গে উঠানে খেলতে গিয়ে মাল্টিপ্লাগ থেকে বিদ্যুতায়িত হয় জুনায়েদ। তাৎক্ষণিকভাবে পরিবারের লোকজন জুনায়েদকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে আফতাবগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিক তদন্তে অপমৃত্যু বলে ধারণা করা হচ্ছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।’

এমএআর এইচ মাহাবুর রহমান/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।