ইটবোঝাই ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০১:৫৫ পিএম, ১১ জুলাই ২০২৩

নেত্রকোনায় বারহাট্টায় ইটবোঝাই ট্রাক উল্টে দুই পরিবহন শ্রমিক নিহত হয়েছেন।

মঙ্গলবার (১১ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে বারহাট্টা উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার রাজুরবাজার এলাকার আবু বকরের ছেলে হৃদয় মিয়া (১৭) ও একই এলাকার রতন মিয়ার ছেলে নিলয় মিয়া (২৩)।

আরও পড়ুন: তালগাছ কাটাকে কেন্দ্র করে ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ

পুলিশ ও স্থানীয়রা জানায়, নেত্রকোনা থেকে একটি ট্রাক ইটবোঝাই করে কলমাকান্দায় যাওয়ার পথে বারহাট্টা উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পাশের একটি খাদে পরে যায়। এসময় ট্রাকে থাকা দুই পরিবহন শ্রমিক ট্রাকের নিচে চাপা পড়ে যায়। পরে বারহাট্টা থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে স্থানীয়দের সহযোগিতায় ট্রাকের ইট সরিয়ে হৃদয় ও নিলয়ের মরদেহ উদ্ধার করে।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা জাগো নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের মালামাল সরিয়ে নিচে চাপা পরা মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এইচ এম কামাল/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।