দ্বিতীয় বিয়ে করায় ব্লেড দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে দিলেন স্ত্রী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ১১:৫৪ এএম, ১১ জুলাই ২০২৩

সাভারের আশুলিয়ায় দ্বিতীয় বিয়ে করায় ব্লেড দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। নাজমুল হোসেন নামের ওই ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৯ জুলাই) রাতে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রণস্থল এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নাজমুল হোসেনের গ্রামের বাড়ি নাটোরের বড়াইগ্রাম উপজেলার মেরিগাছা গ্রামে।

স্থানীয়রা জানান, ভুক্তভোগী নাজমুল হোসেনের আগের স্ত্রী থাকলেও বিউটি নামের এক পোশাকশ্রমিককে দ্বিতীয় বিয়ে করেন। যা নিয়ে প্রথম স্ত্রী সুফিয়া বেগমের সঙ্গে মনোমালিন্য চলছিল। সেই বিরোধের জেরে সোমবার রাতে ঘুমের মধ্যে ধারালো ব্লেড দিয়ে নাজমুলের গোপনাঙ্গ কেটে দেন সুফিয়া।

প্রতিবেশী নজরুল ইসলাম কাজী বলেন, ‘সুফিয়া বেগম স্বামীর গোপনাঙ্গ কেটে রাতেই আমাকে ফোন করেন। পরে আমি ঘটনাস্থলে গিয়ে নাজমুল হোসেনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠাই।’

সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ম্যানেজার ইউসুফ বলেন, রোগীর অবস্থা এখনো আশঙ্কাজনক। চিকিৎসা চলছে।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা করছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মাহফুজুর রহমান নিপু/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।