চোরাই মোটরসাইকেলসহ ইউপি মেম্বার আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ১০ জুলাই ২০২৩

শরীয়তপুরের সখিপুরে একটি চোরাই মোটরসাইকেলসহ খলিলুর রহমান (৪৮) নামের এক ইউপি মেম্বারকে আটক করেছে পুলিশ।

রোববার (৯ জুলাই) গোসাইরহাট উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের চরমাইজারী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়

আটক খলিলুর রহমান চর মাইজারী এলাকার আহম্মদ মালতের ছেলে খলিলুর রহমান। তিনি কুচাইপট্টি ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার।

সোমবার (১০ জুলাই) সন্ধ্যায় সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

 দেশজুড়ে, সখিপুর ছবি: আটক ট্যাগ: আটক, চুরি, শরীয়তপুর, মোটরসাইকেল  চোরাই মোটরসাইকেলসহ ইউপি মেম্বার আটক  জেলা প্রতিনিধি, শরীয়তপুর  শরীয়তপুরের সখিপুরে একটি চোরাই মোটরসাইকেলসহ খলিলুর রহমান (৪৮) নামের এক ইউপি মেম্বারকে আটক করেছে পুলিশ।  রোববার (৯ জুলাই) গোসাইরহাট উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের চরমাইজারী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়  আটক খলিলুর রহমান চর মাইজারী এলাকার আহম্মদ মালতের ছেলে খলিলুর রহমান। তিনি কুচাইপট্টি ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার।  সোমবার (১০ জুলাই) সন্ধ্যায় সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  সখিপুর থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৬ জুলাই) সখিপুর থানার কাশিমপুর এলাকার একটি বাড়ি থেকে রাতে দুটি মোটরসাইকেল চুরি হয়ে যায়। পরে মোটরসাইকেল মালিক থানায় অভিযোগ জানালে পুলিশ মোটরসাইকেলটি উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান চালাতে থাকে। চর মাইজারী গ্রামের খলিলুর রহমান এ কাজের সঙ্গে জড়িত বলে জানা যায়। তাকে আটক করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যমতে তার বাড়ি থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।  ওসি আসাদুজ্জামান হাওলাদার বলেন, আটক ইউটি মেম্বারের বিরুদ্ধে চুরির মামলা দেওয়া হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আজ দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।   এসআর/জেআইএম

সখিপুর থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৬ জুলাই) সখিপুর থানার কাশিমপুর এলাকার একটি বাড়ি থেকে রাতে দুটি মোটরসাইকেল চুরি হয়ে যায়। পরে মোটরসাইকেল মালিক থানায় অভিযোগ জানালে পুলিশ মোটরসাইকেলটি উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান চালাতে থাকে। চর মাইজারী গ্রামের খলিলুর রহমান এ কাজের সঙ্গে জড়িত বলে জানা যায়। তাকে আটক করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যমতে তার বাড়ি থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

ওসি আসাদুজ্জামান হাওলাদার বলেন, আটক ইউপি মেম্বারের বিরুদ্ধে চুরির মামলা দেওয়া হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আজ দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।