নদীর ওপর টাঙানো তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৪:২৮ পিএম, ০৮ জুলাই ২০২৩

সুনামগঞ্জের তাহিরপুরে পর্যটকবাহী নৌকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জানে আলম জিন্টু (৪০) নামে একজন নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন। এ সময় মো. নুর আলম (৩০), ইয়াজুল হক (৫৬) ও উসাস মিয়া (২০) নামে আরও তিনজন আহত হয়েছেন।

শনিবার (৮ জুলাই) দুপুরে উপজেলার বৌলাই নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ জানে আলম জিন্টু তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের উজান তাহিরপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের আখুঞ্জি বাড়ির সামনে পর্যটকবাহী নতুন একটি নৌকার নির্মাণকাজ আজই শেষ হয়। সেই নৌকায় নতুন মেশিন লাগিয়ে সবকিছু ঠিকঠাক আছে কি না তা পরীক্ষার জন্য জানে আলম জিন্টুসহ ৫-৬ জন নৌকা চালিয়ে তাহিরপুর সদরে আসার পথে রতনশ্রী ও শুবলারগাঁও গ্রামের বৌলাই নদীর ওপর টাঙানো পল্লী বিদ্যুতের ঝুলে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় নদীতে পড়ে যান জানে আলম জিন্টু। এছাড়া নৌকার ওপরে থাকা আরও তিনজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুনাব আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে লোকজন নিয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। ডুবুরি দলও এসেছে সুনামগঞ্জ থেকে।

তাহিরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজের উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। আহত তিনজনকে হাসপাতালে নেওয়া হয়েছে।

লিপসন আহমেদ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।