কংস নদে নৌকাডুবি: আরও দু’জনের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৫:০২ পিএম, ০৭ জুলাই ২০২৩
ফাইল ছবি

নেত্রকোনার দুর্গাপুরে কংস নদ পারাপারের সময় নৌকাডুবিতে নিখোঁজ আরও দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৭ জুলাই) দুপুরে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এ নিয়ে নিখোঁজ তিন জনেরই মরদেহ উদ্ধার করা হলো।

শুক্রবার উদ্ধারকৃত মরদেহ দুটি হলো- দুর্গাপুর উপজেলার ঢেউটুকুন গ্রামের আবু সিদ্দিকের ছেলে স্বপন মিয়া (২৫) ও পূর্বধলা উপজেলার আগমারগেন্ডা গ্রামের সাফের উদ্দিনের ছেলে সোহেল মিয়ার (২৫)।

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব উল আহসান জানান, শুক্রবার দুপুরে ঘটনাস্থলের পাশে সোহেল মিয়ার মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করেন। আর স্বপন মিয়ার মরদেহটি জেলার বারহাট্টা উপজেলার ফকির বাজার এলাকায় কংস নদে ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করেন।

নিহতদের স্বজনরা শনাক্ত করলে তাদের কাছে মরদেহ দুটি হস্তান্তর করা হয়। নিহত তিনজনের মরদেহ দাফন-কাফনের জন্য প্রত্যেক পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে দেওয়া হয়েছে বলেও জানান ইউএনও।

বুধবার সন্ধ্যার দিকে দুর্গাপুর উপজেলার মুচারবাড়ি ফেরিঘাট এলাকায় কংস নদীতে এই নৌকাডুবির ঘটনা ঘটে। এ সময় ২০ জন যাত্রী সাঁতরিয়ে নদীর তীরে উঠতে সক্ষম হলেও তিনজন নিখোঁজ হন।

এইচ এম কামাল/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।