হাসপাতালে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৪:৫১ এএম, ০৭ জুলাই ২০২৩

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ অভিযোগে মুন্সিগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শাকিলের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ভুক্তভোগীর মা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার দিনগত সাড়ে ১২টার দিকে হাসপাতালে পুরাতন ভবনের ছাদে এ ঘটনা ঘটে বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

অভিযুক্ত শাকিল মোল্লাকান্দি ইউনিয়নের মো. হাবিবুরের ছেলে। তারা শহরের ২ নম্বর ওয়ার্ডের একটি আবাসিক ভবনের ভাড়াটিয়া।

এজাহারসূত্র ও ভুক্তভোগী কিশোরী জানায়, তার মা হাসপাতালের তৃতীয় শ্রেণির কর্মচারী হওয়ায় প্রায়ই হাসপাতালে যাওয়া-আসা ছিল তার। মঙ্গলবার রাতে মায়ের জন্য হাসপাতালে অবস্থান করছিল সে। একই সময় ৪-৫ জন সহযোগীকে নিয়ে হাসপাতালে অবস্থান করছিলেন স্থানীয় ছাত্রলীগ নেতা শাকিল।

রাত সাড়ে ১২টার দিকে হাসপাতালে লোকজন কমে এলে প্রয়োজনের কথা বলে ওই কিশোরীকে ডেকে সিঁড়ির সামনে নিয়ে প্রেমের প্রস্তাব দেন শাকিল। এতে অস্বীকৃতি জানালে একপর্যায়ে ভয়ভীতি দেখিয়ে তাকে টেনে হাসপাতালের ছাদে নিয়ে ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকি দিয়ে চলে যায়। ঘটনার পর হাসপাতাল থেকে চিকিৎসা নেয় সে।

এ বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলেও অভিযুক্ত শাকিলকে পাওয়া যায়নি।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান জানান, কিশোরীকে ধর্ষণের ঘটনায় শাকিল নামের একজনকে আসামি করে মামলা হয়েছে। তাকে গ্রেফতারে চেষ্টা চলছে।

আরাফাত রায়হান সাকিব/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।