নরসিংদীতে ফোনে ডেকে নিয়ে যুবকের কবজি কর্তন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৮:১৪ পিএম, ০৬ জুলাই ২০২৩

নরসিংদীর পলাশে তুচ্ছ ঘটনার জেরে শফিকুল ইসলাম (৩২) নামের এক যুবককে ফোনে ডেকে নিয়ে কুপিয়ে বাম হাতের কবজি কর্তনের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের জয়নগর গ্রামে উকিল বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত শফিকুল ইসলামকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শফিকুল ইসলাম ডাঙ্গা ইউনিয়নের দাম্মাবাড়ি গ্রামের মফেজ আলীর ছেলে।

ভুক্তভোগী শফিকুল ইসলামের বড় ভাই রবিউল মিয়া জানান, বুধবার (৫ জুলাই) শফিকুল ইসলামের সঙ্গে ডাঙ্গা ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার কামাল হোসেনের শ্যালক আরিফ মিয়ার কথা-কাটাকাটি হয়। এটি সমাধান করে দেওয়ার কথা বলে আজ দুপুরে কামাল মেম্বার ফোন করে শফিকুলকে জয়নগর গ্রামে যাওয়ার কথা বলেন। পরে শফিকুল সেখানে যান। সেখানে আগে থেকেই ওত পেতে থাকা আরিফ মিয়াসহ কামাল মেম্বারের একদল সন্ত্রাসী বাহিনী তার ওপর হামলা করেন। একপর্যায়ে কুপিয়ে বাম হাতের কবজি কর্তনসহ রক্তাক্ত করে পালিয়ে যান।

এ বিষয়ে অভিযুক্ত কামাল হোসেন বলেন, ‘আমার শ্যালক আরিফ ঘটনাটি ঘটিয়েছে সত্য। তবে আমি এর সঙ্গে কোনোভাবেই জড়িত নই। বরং আমি স্থানীয় শামীম নামের এক ব্যক্তিকে দিয়ে শফিকুলকে হাসপাতালে পাঠিয়েছি।’

ডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই বলেন, ‘যতটুকু জানতে পেরেছি, আরিফ ও শফিকুল উভয়ই মাদকসেবী। সম্ভবত মাদককে কেন্দ্র করেই এমন ঘটনা ঘটেছে।’

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, তুচ্ছ ঘটনার জের ধরে এ ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। তবে এখনো থানায় কেউ লিখিত অভিযোগ করেননি।

সঞ্জিত সাহা/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।