মামাকে পিটিয়ে হত্যা: ভাগনেসহ গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ০৬ জুলাই ২০২৩

নড়াইল লোহাগড়া থানার নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রামে ভাগনের রডের আঘাতে মামা মো. সিরাজুল ইসলাম মোল্যা (৫৫) হত্যাকাণ্ডের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুলাই) সকালে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। এর আগে (৫ জুলাই) বুধবার বিকেলে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও লোহাগড়া থানা পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন-নিহত সিরাজুল ইসলামের ভাগনে মো. শান্ত শেখ (২২) ও মো. সবুজ শেখ (৩০)। তারা লোহাগড়া উপজেলার রায়গ্রামের মৃত গফফার শেখের ছেলে।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ভাগনের রডের আঘাতে প্রাণ গেলো মামার

পুলিশ জানায়, সিরাজুল ইসলামের সঙ্গে আসামিদের দীর্ঘদিন ধরে সামাজিক বিরোধ ছিল। পূর্ব কলহের জেরে ঘটনার রাতে আসামিরা পূর্বপরিকল্পিতভাবে সিরাজুলের বাড়ির পাশে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ওঁৎ পেতে থাকে। ভুক্তভোগী সিরাজুল কর্মস্থলে যাওয়ার সময় আসামিরা তার ওপর হামলা করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় আহত মো. সিরাজুল ইসলামকে চিকিৎসার জন্য লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জাগো নিউজকে বলেন, সিরাজুল হত্যার ঘটনায় পুলিশ প্রধান দুই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে এবং অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে সোমবার (৩ জুলাই) রাতে লোহাগড়া উপজেলার রায়গ্রাম এলাকার মৃত মোকাদ্দেস মোল্যার ছেলে সিরাজুল ইসলাম তার ভাগ্নে শান্তর রডের আঘাতে খুন হন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে বুধবার (৫ জুলাই) ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা করেন।

হাফিজুল নিলু/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।