একসঙ্গে তিন সন্তান প্রসব, লালনপালন নিয়ে দুশ্চিন্তায় বাবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৮:৫৮ এএম, ০৬ জুলাই ২০২৩

চুয়াডাঙ্গা পৌর শহরের সিঅ্যান্ডবিপাড়ার গৃহবধূ লতা খাতুন একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন। তাদের মধ্যে একজন ছেলে ও দুইজন মেয়ে।

বুধবার (৫ জুলাই) দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল রোডের একতা নার্সিং হোমে সিজারিয়ানের মাধ্যমে ওই তিন শিশু জন্মগ্রহণ করে।

ওই তিন সন্তানের নাম রাখা হয়েছে হুসাইন, তাসফিয়া, তাসকিয়া। নবজাতকরা দুর্বল হওয়ায় তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে। আর তাদের মা ওই ক্লিনিকে ভর্তি আছেন।

তিন নবজাতকের বাবা হাসিবুল বলেন, আমাদের পাঁচ বছরের এক ছেলে সন্তান আছে। একসঙ্গে তিন সন্তান হওয়ায় খুশি হলেও তাদের লালনপালন করা নিয়ে দুশ্চিন্তায় আছি। বাবার সঙ্গে ব্যবসা দেখাশুনা করি। সবার কাছে আমার সন্তানদের জন্য দোয়া চাই।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের শিশু কনসালটেন্ট ডা. মাহবুবুর রহমান মিলন বলেন, বিকেলে ওই তিন জমজ নবজাতক হাসপাতালে ভর্তি হওয়ার পর বিষয়টি আমাকে সিস্টাররা জানান। হাসপাতালে এসে তাদের চিকিৎসা দিই। তারা শারীরিকভাবে কিছুটা দুর্বল ছিল। প্রয়োজনীয় ওষুধ ও স্যালাইন দেওয়ার পর সুস্থ হতে শুরু করেছে। সকালে তারা মায়ের কাছে ফিরে যেতে পারবে।

হুসাইন মালিক/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।