নারায়ণগঞ্জে সিএনজির ধাক্কায় প্রাণ গেলো অটোরিকশা যাত্রীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০১:১৩ এএম, ০৫ জুলাই ২০২৩
নিহত উর্মি রানী ঘোষ/ছবি: জাগো নিউজ

নারায়ণগঞ্জের বন্দরে বেপোরোয়া সিএনজির ধাক্কায় উর্মি রানী ঘোষ (২৭) নামে অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ জুলাই) রাতে বন্দরের মুছাপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত উর্মি রানী ঘোষ নারায়ণগঞ্জের আড়াইহাজারের ঝাউগড়া এলাকার অনিল কান্তি ঘোষের মেয়ে। তার স্বামীর নাম লোকনাথ কর্মকার। তিনি বর্তমানে বন্দরের লাঙ্গলবন্দ বাজার এলাকার নুর আলমের ভাড়াটিয়া বাসায় বসবাস করতেন।

স্থানীয়রা জানান, উর্মি অটোরিকশায় করে আড়াইহাজার থেকে বন্দরের বাসায় ফিরছিলেন। পথে একটি সিএনজি পিছন দিক থেকে তাকে বহনকারী অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়র তাকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়েজ বলেন, নিহতের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। স্বজনদেরও খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মোবাশ্বির শ্রাবণ/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।