চলন্ত গাড়ি থেকে ছিটকে পড়ে ব্যবসায়ী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ০৪ জুলাই ২০২৩
ফাইল ছবি

হবিগঞ্জের মাধবপুরে চলন্ত গাড়ি থেকে ছিটকে পড়ে বিল্লাল মিয়া (৩২) নামে এক ব্যাগ ব্যবসায়ী নিহত হয়েছেন। ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত বিল্লাল মিয়া উপজেলার সম্পদপুর গ্রামের লাল খা মিয়ার ছেলে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম ভূইঁয়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শায়েস্তাগঞ্জগামী একটি সিএনজি অটোরিকশা রাস্তার বাম পাশে দাঁড়ানো ছিল। এ সময় হবিগঞ্জগামী ম্যাক্সি (থ্রি হুইলার) নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা সিএনজিতে ধাক্কা দিয়ে পাকা রাস্তা থেকে কাঁচা রাস্তায় চলে যায়। পরে কাঁচা রাস্তা থেকে পাকা রাস্তায় উঠতে গিয়ে প্রচণ্ড ঝাঁকুনি খেয়ে পেছনের চাকা বিস্ফোরিত হয়। তখন গাড়ির পেছনে বসা বিল্লাল মিয়া পাকা রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। তবে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বিল্লালকে মৃত ঘোষণা করেন।

নিহত বিল্লাল মাধবপুর পৌরসভার নোয়োগাও এলাকায় একটি ব্যাগের কারখানার মালিক। তৈরি করা ব্যাগ নিয়ে বিক্রির জন্য ম্যাক্সিযোগে হবিগঞ্জ শহরে যাচ্ছিলেন তিনি।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।