নদীতে ঝাঁপ দেওয়ার দু’দিন পর মিললো কিশোরের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ০৪ জুলাই ২০২৩

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে নদীতে নিখোঁজের দু’দিন পর কিশোর ইয়াছিনের (১৫) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবির দল।

মঙ্গলবার (৪ জুলাই) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার কালী নদীর ওপর নির্মিত জিল্লুর রহমান সেতু এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে রোববার (২ জুলাই) সন্ধ্যার দিকে কুলিয়ারচরের কালী নদীর ওপর নির্মিত জিল্লুর রহমান সেতুর নিচে বন্ধুদের সঙ্গে নদীতে নেমে নিখোঁজ হয় কিশোর ইয়াছিন। ইয়াছিন উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের পূর্ব গোবরিয়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

জানা গেছে, ২ জুলাই সকালে বন্ধুদের সঙ্গে নৌকায় কুলিয়ারচর থেকে অষ্টগ্রামে নৌকা ভ্রমণে যায় ইয়াছিন। দিনব্যাপী ঘোরাফেরা শেষে সন্ধ্যার দিকে কুলিয়ারচরের কালী নদীতে বন্ধুদের সঙ্গে গোসলের জন্য ঝাঁপ দেয় ইয়াছিন। সবাই উঠে এলেও ইয়াছিন আর আসেনি। এরপর থেকে তাকে উদ্ধার করতে নদীতে অভিযান চালায় ফায়ার সার্ভিসের ডুবির দল। মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে ওই এলাকা থেকেই তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবির দল।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবুজর গিফারী জাগো নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এসকে রাসেল/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।