বাসের ধাক্কায় যুবক নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ০৪ জুলাই ২০২৩

নীলফামারীর ডোমারে যাত্রীবাহী বাসের ধাক্কায় রাসেল ইসলাম (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ জুলাই) দুপুর দেড়টার দিকে নীলফামারী-ডোমার মহাসড়কের ধরনীগঞ্জ বাঁশের পুল এলাকায় এ ঘটনা ঘটে।

এ দুর্ঘটনার প্রতিবাদে প্রায় এক ঘণ্টা নীলফামারী-ডোমার মহাসড়ক অবরোধ করে রাখেন স্থানীয়রা। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির অনুরোধে অবরোধ তুলে নেওয়া হয়।

নিহত রাসেল ইসলাম সোনারায় ইউনিয়নের বড়গাছা ঘোনপাড়া এলাকার রহিদুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে জেলা সদরে কচুয়া চৌরঙ্গী বাজারে কাজ শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন রাসেল। এ সময় ওই মহাসড়কের ধরনীগঞ্জ বাঁশের পুল এলাকার হংসরাজ বালিকা বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক ডোমার থেকে আসা সৈয়দপুরগামী সুমন পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে মারা যান রাসেল।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। বাস রেখে চালক ও হেলপার পালিয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনার প্রতিবাদে স্থানীয়রা সড়ক অবরোধ করেছিল। আমরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেছি।

রাজু আহম্মেদ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।