ভাগনের রডের আঘাতে প্রাণ গেলো মামার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ১১:৩৯ এএম, ০৪ জুলাই ২০২৩

নড়াইলের লোহাগড়ায় ভাগনের রডের আঘাতে মামা মো. সিরাজুল ইসলামের (৫২) মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (৩ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রাম মধ্যপাড়া শিব মন্দিরের পাশে এ ঘটনা ঘটে। সিরাজুল ইসলাম ওই গ্রামের মৃত মোকাদ্দেস মোল্লার ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত সিরাজুল ইসলামের কলেজ পড়ুয়া ছেলে মহব্বত মোল্যা সোমবার সন্ধ্যায় মোবাইলে রিচার্জের জন্য আলীগঞ্জ বাজারে যায়। ফেরার পথে তার দুঃসম্পর্কের ফুফাতো ভাই ও প্রতিবেশি গফফার মোল্যার ছেলে শান্ত মোল্যার সঙ্গে বাগবিতণ্ডা হয় মহব্বতের। পরে তিনি বাড়ি ফিরে তার বাবাকে এ বিষয়ে জানালে, সিরাজুল শান্তকে ডেকে ঘটনার বিষয়ে জানতে চাইলে উভয়পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। এসময় শান্ত ক্ষিপ্ত হয়ে তার ৮-১০ জন সহযোগীকে নিয়ে রড ও লাঠিসোটা দিয়ে উপর্যুপরি হামলা করেন সিরাজুলের ওপর।

আরও পড়ুন: ‘নেই নিরাপত্তা বেষ্টনী, যখন খুশি দেখা করতে পারবেন’

নিহত মো. সিরাজুল ইসলামের ছেলে মো. মহব্বত হোসেন অভিযোগ করেন বলেন, শান্তর রডের আঘাতে আমার বাবা মাটিতে লুটিয়ে পড়েন এবং তার মৃত্যু হয়। আমি এ হত্যার বিচার চাই।

স্থানীয় ও পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় সিরাজুলকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি এলাকার সার্বিক শান্তি-শৃঙ্খলা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের অভিযান চলছে।

হাফিজুল নিলু/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।