মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেলো মামা-ভাগনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ০৩ জুলাই ২০২৩

ফেনীর দাগনভূঞায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৩ জুলাই) বিকেল ৪টার দিকে দাগনভূঞা-মাইজদী সড়কের মোক্তারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর কাকড়া ইউনিয়নের বাহার উদ্দিনের ছেলে মেহেদি হাসান (২৪) ও একই এলাকার সেলিম উদ্দিনের ছেলে আবুল আল রবিন (২৫)। তারা সম্পর্কে মামা-ভাগনে।

স্থানীয়রা জানান, বিকেলে কোম্পানীগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে দাগনভূঞার দিকে যাচ্ছিলেন মেহেদীসহ কয়েকজন। তারা মাইজদী সড়কের মোক্তারবাড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুতগামী একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে দুই মোটরসাইকেল থেকে পাঁচ আরোহী পড়ে যান। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক মেহেদি ও রবিনকে মৃত ঘোষণা করেন। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, মরদেহ উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় আরও তিনজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

আবদুল্লাহ আল-মামুন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।