মদনে ফুটবল খেলাকে কেন্দ্র করে কৃষক খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ০৩ জুলাই ২০২৩

নেত্রকোনার মদনে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মারামারিতে দিলীপ খান (৫৫) নামের এক কৃষক খুন হয়েছেন।

সোমবার (৩ জুলাই) বিকেলে উপজেলার নায়েকপুর ইউনিয়নের নায়েকপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দিলীপ খান ওই গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে।

এ ঘটনায় অভিযান চালিয়ে তিন অভিযুক্তকে আটক করেছে পুলিশ। তারা হলেন নায়েকপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত রহিম মিয়ার ছেলে সোহাগ (৪০), সিরাজুল ইসলাম (৬০) ও তার ছেলে বাবু মিয়া (২০)।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, দুদিন আগে নায়েকপুর গ্রামে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ওই গ্রামের মুনসুর মিয়ার ছেলে মোস্তাকিম একই গ্রামের আলীম উদ্দিনের ছেলে হাসানকে মারধর করেন। এ নিয়ে দুই পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

সোমবার দুপুরে গ্রামে এক সালিশ বৈঠকে বিষয়টি মীমাংসা হয়। কিন্তু সালিশ থেকে ফেরার পথে আবার দুই পক্ষের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এতে প্রতিপক্ষের আঘাতে কৃষক দিলীপ খান নিহত হন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান বলেন, ‘ফুটবল খেলাকে কেন্দ্র করে মারামারিতে এক ব্যক্তি মারা গেছেন। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এইচ এম কামাল/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।