নড়াইলে বিএনপি নেতাকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০১:২৮ পিএম, ০৩ জুলাই ২০২৩

গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের বিএনপির সভাপতি মো. পারভেজ কাজিকে (৪৫) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

সোমবার (৩ জুলাই) সকালে উপজেলার বয়রা গ্রামের নুর মিয়া কাজির বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে পারভেজ কাজি সারোল বৌবাজার থেকে ভ্যানে করে বাড়ি ফিরছিনে। পথে বয়রা গ্রামের নুর মিয়া কাজির বাড়ির সামনে পৌঁছালে একই গ্রামের অলিদ কাজি, ওহিদ কাজিসহ সাত-আটজন ভ্যানের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যায়।

এসময় পারভেজের ডাক চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য লোহাগড়া হাসপাতালে নিয়ে যায়। লোহাগড়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠান।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। আহত ব্যক্তির পরিবার মামলা দিলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

হাফিজুল নিলু/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।