সেপটিক ট্যাংকে পড়ে প্রাণ গেলো ভাই-বোনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৫:০০ পিএম, ০২ জুলাই ২০২৩
ফাইল ছবি

মৌলভীবাজারের কুলাউড়ায় পরিত্যক্ত সেপটিক ট্যাংকে পড়ে প্রাণ গেলো হাসান (৪) ও হাবিবা (২) নামের দুই শিশুর।

রোববার (২ জুলাই) সকালে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের হাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই দুই শিশু হাজীপুর গ্রামের দিনমজুর জাহাঙ্গীর মিয়ার সন্তান।

পারিবারিক সূত্রে জানা গেছে, জাহাঙ্গীর মিয়ার বসতঘরের পেছনে একটি পরিত্যক্ত সেপটিক ট্যাংক রয়েছে। কয়েক দিনের বৃষ্টিতে ট্যাংকের আশপাশের মাটি দেবে যায়। রোববার সকালের দিকে হাসান ও হাবিবা ট্যাংকের পাশে খেলছিল। একপর্যায়ে হাবিবা ট্যাংকের ভেতরে পড়ে যায়। বোনকে বাঁচাতে হাসান ট্যাংকের মধ্যে পড়ে যায়। ঘটনাস্থলেই ভাই-বোনের মৃত্যু হয়। পরে স্বজনেরা টের পেয়ে ট্যাংক থেকে হাসান ও হাবিবার মরদেহ উদ্ধার করেন।

আরও পড়ুন: সুগন্ধায় একজনের মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ৩

টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালিক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই সন্তানকে হারিয়ে জাহাঙ্গীরের বাড়িতে শোকের মাতম চলছে।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) রতন চন্দ্র দেবনাথ বলেন, দুই শিশুর মৃত্যুর ঘটনা জেনেছি। এ নিয়ে কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ দুটো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আব্দুল আজিজ/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।