‘বাজারদর’ নিয়ে প্রশ্ন করতেই চলে গেলেন বাণিজ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ০১ জুলাই ২০২৩

বাজারদর নিয়ে প্রশ্ন করতেই সাংবাদিকদের জবাব না দিয়ে চলে গেলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। শনিবার (১ জুলাই) দুপুরে যশোরে রোটারির একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

স্থানীয় গণমাধ্যমকর্মীরা জানান, দুপুরে যশোরে একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। অনুষ্ঠানে বেলুন উড়িয়ে ও সংক্ষিপ্ত বক্তব্য শেষে মঞ্চ থেকে নামছিলেন তিনি। এ সময় সাংবাদিকেরা মাইক্রোফোন নিয়ে বক্তব্য নেওয়ার জন্য এগিয়ে গেলে প্রশাসন ও আয়োজকদের সঙ্গে নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে রাজিও হন তিনি। কথা বলার জন্য প্রস্তুতও ছিলেন। ‘বর্তমান দ্রব্যমূল্য ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাণিজ্য মন্ত্রীর ব্যর্থতার অভিযোগ বিরোধী দলীয় নেতাদের’ -এমন প্রশ্ন করার পর আর দাঁড়ালেন না তিনি। দ্রুত গাড়িতে উঠে চলে যান রাজনীতিবিদ ও ব্যবসায়ী এ নেতা।

আরও পড়ুন: জিনিসপত্রের দাম বাড়েনি: বাণিজ্যমন্ত্রী

এর আগে রোটারি যশোর জোনের ২০২৩-২৪ বর্ষ শুরু উপলক্ষে আব্দুর রাজ্জাক কলেজ মাঠে বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করে সংগঠনটি। সকাল থেকে বিভিন্ন অনুষ্ঠান থাকলেও দুপুর ১২টা ২২ মিনিটের দিকে বাণিজ্য মন্ত্রী হেলিকপ্টারে করে নামেন কলেজ মাঠে। এরপর লাল গালিচা সংবর্ধনা শেষে মাঠের ভিতরে অনুষ্ঠান মঞ্চে প্রধান অতিথি হিসাবে যোগ দেন তিনি।

মিলন রহমান/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।