দৌলতদিয়া ঘাটে বাসের অপেক্ষায় ফেরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ১২:৪২ পিএম, ০১ জুলাই ২০২৩

ঈদের ছুটি শেষে কর্মস্থলে ফেরার চেয়ে বেশি মানুষ গ্রামে ফিরছেন। অনেকে পরিবার নিয়ে কর্মস্থলে ফিরতে শুরু করলেও নেই অতিরিক্ত যাত্রীর চাপ। তবে কর্মস্থলে ফেরার চেয়ে গ্রামে আসছে বেশি যাত্রী।

আর তাই ঈদের তৃতীয় দিনেও যাত্রী-যানবাহনের চাপ নাই দেশের গুরুত্বপূর্ণ রাজবাড়ী গোয়ালন্দের দৌলতদিয়া ঘাটে। লঞ্চ ও ফেরি ঘাট দিয়ে স্বাভাবিক সময়ের মতই নদী পার হচ্ছে যাত্রী ও যানবাহনগুলো। তবে যানবাহনের সংখ্যা কম থাকায় ফেরিও চলছে কম। যাত্রী ও যানবাহনে অপেক্ষায় দীর্ঘ সময় পর পর লঞ্চ ও ফেরি ছেড়ে যাচ্ছে পাটুরিয়ার উদ্দেশ্যে।

দৌলতদিয়া ঘাটে বাসের অপেক্ষায় ফেরি

শনিবার (১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে দৌলতদিয়া লঞ্চ ঘাটে এমন চিত্র দেখা যায়।

দৌলতদিয়া ঘাটে বাসের অপেক্ষায় ফেরি

আরও পড়ুন: ঝুঁকি নিয়ে চলছে দেশের প্রাচীন আইন কলেজের পাঠদান

জানা গেছে, দৌলতদিয়া ঘাট দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের ২১ জেলার গুরুত্বপূর্ণ প্রবেশদ্বার। এখানে যাত্রী ও যানবাহন পারাপারের সুবিধার্থে রয়েছে ফেরি ও লঞ্চঘাট। যাত্রী ও যানবাহন পারাপারে দৌলতদিয়া প্রান্তে রয়েছে চারটি ঘাট।

দৌলতদিয়া ঘাটে বাসের অপেক্ষায় ফেরি

দৌলতদিয়া লঞ্চ ঘাট সুপারভাইজার মো. মোফাজ্জেল হোসেন বলেন, ঈদের তৃতীয় দিনেও ঢাকামুখী যাত্রীদের চাপ নাই। যাত্রী যাবার চেয়ে আজ আসছে বেশি। আশা করছি সময় বাড়ার সঙ্গে সঙ্গে চাপ বাড়বে।

রুবেলুর রহমান/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।