মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে প্রাণ গেলো দুই কিশোরের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১২:২৭ পিএম, ০১ জুলাই ২০২৩

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় মোটরসাইকেলে ঘুরতে বেরিয় দুর্ঘটনায় চালকসহ দুই কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছে।

শুক্রবার (৩০ জুন) রাত ১০টার দিকে উপজেলার বেশনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো মোটরসাইকেলচালক জিসান রাজা (১৭) ও আরোহী আপন মালত (১৬)। এ ঘটনায় গুরুতর আহত রুবেল মালতকে (১৬) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহত সবাই উপজেলার মূলচর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জিসান দিঘীরপাড় বাজারের একটি ভাঙারি দোকানে কাজ করে। কিছুদিন আগে সে একটি মোটরসাইকেল কেনে। শুক্রবার রাতে জিসান তার দুই প্রতিবেশীকে মোটরসাইকেলে তুলে দিঘীরপাড় বাজার থেকে পুরাবাজারের দিকে ঘুরতে বের হয়। পথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে পুকুরে পড়ে যায়।

মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে প্রাণ গেলো দুই কিশোরের

এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিসান ও আপনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত রুবেলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দিঘীরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহ আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে।

আরাফাত রায়হান সাকিব/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।