নাটোরে কৌতুক অভিনেতা রনির ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০২:০৭ এএম, ০১ জুলাই ২০২৩

নাটোরের গুরুদাসপুরে কৌতুক অভিনেতা আবু হেনা রনির ওপর হামলাসহ তার ব্যবহৃত গাড়ি ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এসময় হামলায় রনির সঙ্গে থাকা দুজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (৩০ জুন) সন্ধ্যা ৬টার দিকে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারের আদম শাহ মোড়ের পাশে একটি সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। আবু হেনা রনি পার্শবর্তী সিংড়া উপজেলার বিলদহর বাজারের বাসিন্দা। নাটোরের সিংড়া উপজেলার বিলদহর গ্রামে রনির বাসা।

রনি বলেন, আমরা সিনেমা দেখার জন্য সিংড়ার বিলদহর থেকে পাঁচজন চাঁচকৈড় এসে গাড়িটা সিনেমা হলের সামনে রাস্তার পাশে পার্কিং করি। এসময় রাস্তার পাশের জায়গায় গাড়ি পার্কিং করতে দেখে এক ব্যক্তি গালাগালি করতে থাকে।

তখন তাকে রাস্তার পাশেই তো গাড়ি আছে, গালি দিচ্ছেন কেন? বলে প্রতিবাদ করায় ওই ব্যক্তি আরও অকথ্য ভাষায় গালাগালি করতে করতে মারপিট শুরু করে। পরে জানতে পারি তিনি গুরুদাসপুর পৌর এলাকার গাড়িষাপাড়ার মহল্লার সাবলু মোল্লা। এ সময় স্থানীয়রা তাদের বাধা দেয়।

তখন সাবলু মোল্লা মোবাইল করলে আরও আট-দশজন মোটরসাইকেলে ঘটনাস্থলে চলে আসে এবং পুনরায় হামলা চালায়। বাটাম দিয়ে বেধড়ক মারপিট করে, গাড়ি ভাঙচুর করে।

রনি আরও বলেন, আমরা আত্মরক্ষার্থে সেখান থেকে দৌঁড়ে পালাই। পরে পুলিশকে ফোন দিলে তারা এসে আমাদের উদ্ধার করে। আমি এ হামলার সঠিক বিচার চাই। মারপিটের কারণে আমাদের দুইজনের অবস্থা বেশি খারাপ।

আদম শাহ মোড়ের কয়েকজন ব্যবসায়ী জানান, পুলিশ তাদের সিসিটিভি ক্যামেরার ফুটেজ নিতে এসেছিল। কিন্তু মারামারির সময় বিদ্যুৎ না থাকায় ওই সময় বাদে অন্যান্য সময়ের ফুটেজ পুলিশ চেক করেছে।

অভিযোগের ব্যাপারে জানতে সাবলু মোল্লার মোবাইলে কয়েকবার ফোন দিলেও সেটি বন্ধ পাওয়া যায়।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বলেন, পার্কিং নিয়ে কথাকাটির একপর্যায়ে গাড়ি ভাঙচুর ও মারপিট করা হয়। এ ঘটনায় আবু হেনা রনি বাদী হয়ে মামলা করছেন।

রেজাউল করিম রেজা/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।