স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছে ছাত্রলীগ: সাদ্দাম হোসেন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৫:২২ এএম, ২৭ জুন ২০২৩
ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, বাংলাদেশ ছাত্রলীগ দেশ ও জনগণের কল্যাণে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। ছাত্রলীগের ইতিহাস এদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস। ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন, এ ছাত্র সংগঠনটি দেশ ও জাতির কল্যাণে সব সময় নিজেদের জীবন বাজি রেখে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে। দেশের চরম সংকটের সময় ছাত্র সমাজকে সঙ্গে নিয়ে বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে।

সোমবার (২৬ জুন) বিকেলে বোদা উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে উপজেলা ছাত্রলীগের সাবেক নেতাদের আয়োজনে পথসভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, আগামী দিনে শুধু রাজনীতিক তৈরি করবে না, আলোকিত ও দক্ষ মানবসম্পদ তৈরি করবে। ছাত্রলীগ আলোকিত মানুষ গড়ার প্রতিষ্ঠান। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে আগামী ২০২৪ সালের নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনা ও পঞ্চগড়ের দুই আসন আওয়ামী লীগকে উপহার দেওয়ার জন্য সবার কাছে আহ্বান জানান তিনি।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম সাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা রাশেদুজ্জামান বাবু, নুরে আলম সিদ্দিক তেনজিন, বোদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওয়াহিদুজ্জামা সুজা, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম সাবুল, জেলা ছাত্রলীগের সভাপতি আবু নোমান হাসান, সাধারণ সম্পাদক সাদমান সাকিব পাটোয়ারী প্লাবন প্রমুখ।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি হওয়ার পর সাদ্দাম হোসেন তার জন্মভূমি পঞ্চগড়ে এই প্রথম আগমন করেন। তার সফরসঙ্গী হিসেবে সংবর্ধনা ও আলোচনায় রংপুর বিভাগের আট জেলার ছাত্রলীগের প্রায় আট হাজার নেতাকর্মীরা অংশ নেন। গাড়িবহরে তিন শতাধিক মাইক্রোবাস ও সাত শতাধিক মোটরসাইকেল ছিল। নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে পঞ্চগড়ের বোদা পর্যন্ত পথে কয়েক হাজার শিক্ষার্থী ও সাধারণ মানুষ তাকে শুভেচ্ছা জানান।।

সফিকুল আলম/জেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।