কিশোরগঞ্জে জিম সেন্টারে কলেজছাত্রের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০১:২৯ এএম, ২৭ জুন ২০২৩
কলেজছাত্র রাকিব

কিশোরগঞ্জের পাকুন্দিয়ার একটি জিম সেন্টারে রাকিব (২৩) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (২৬ জুন) সন্ধ্যা দিকে পৌর সদরের গরুরহাট এলাকায় অবস্থিত নীরব ইলেকট্রনিক্স অ্যান্ড জিম সেন্টারে শরীরচর্চার সময় তার মৃত্যু হয়।

মৃত রাকিব চরফরাদি গ্রামের রবিউলের ছেলে। তিনি পাকুন্দিয়ার চর আদর্শ কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

সোমবার সন্ধ্যায় জিমরত অবস্থায় রাকিব ঢলে পড়েন। পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন।

পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত মেডিকেল অফিসার মিঠুন রানা জানান, সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে রাকিবকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, জিমরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাহিদ হাসান সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাকিবের মৃত্যু হয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন। পরিবারের পক্ষ থেকেও কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসকে রাসেল/জেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।