রাজবাড়ীতে ব্যারিস্টার সুমনের খেলা দেখলেন হাজারো মানুষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ১১:০০ পিএম, ২৪ জুন ২০২৩

বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত ব্যক্তিত্ব ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ফুটবল খেলা দেখতে রাজবাড়ীর পাংশায় দর্শকদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

শ‌নিবার (২৪ জুন) বিকেলে পাংশা সরকারি জর্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের আয়োজনে হাজারো দর্শকের উপ‌স্থি‌তি‌তে এই প্রী‌তি ফুটবল ম্যাচ অনু‌ষ্ঠিত হয়। খেলায় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি পাংশা উপজেলা ফুটবল একাদশকে এক গোলে পরা‌জিত করে।

এদিকে খেলা শুরুর আগেই দর্শকে প‌রিপূর্ণ হয়ে ওঠে মাঠসহ আশপাশের বাসার ছাদ ও গাছগাছা‌লি। অনেকেই ব্যারিস্টার সুমনের সঙ্গে ছবি তুলে ক্যামেরাব‌ন্দি করেন প্রিয় মুহূর্ত।

জানা‌ গেছে, আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। ২০ টাকার টিকিট কেটে দলবেঁধে জেলার বিভিন্ন স্থান থেকে দর্শকরা খেলা দেখতে মাঠে আসেন। মাঠের চারপাশের ভবন, ছাদ, গাছে বসে দর্শকদের খেলা উপভোগ করতে দেখা যায়।

দর্শকরা জানান, এখন তো আগের মতো আর খেলা হয় না। ব্যারিস্টার সুমনসহ তার দল খেলতে এসেছে জেনেই তারা খেলা দেখতে এসেছেন। দুই দলের খেলাই তাদে ভালো লেগেছে।

jagonews24

পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও খেলা আয়োজক কমিটির সদস্য শহীদুল ইসলাম মারুফ বলেন, আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে। হাজারো ফুটবলপ্রেমী উপ‌স্থিত হয়ে খেলা দেখেছেন। পাংশায় এ ফুটবল খেলা ইতিহাস হয়ে থাকবে।

খেলা শুরুর আগে ব্যারিস্টার সুমন বলেন, পাংশাবাসীর আতিথিয়েতা দেখে আমি অভিভূত এবং মাঠে ফুটবলপ্রেমীদের ঢল দেখে অবাক। মানুষ তার দেশপ্রেম নিয়ে খেলা দেখতে আসে। ফলে মাদক থে‌কে সবাইকে দূরে রাখার এর‌ চেয়ে ভালো উপায় নেই।

প্রীতি ফুটবল ম্যাচে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউজ্জামান চৌধুরী টিটু, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠন এবং ফুটবলপ্রেমীরা।

রুবেলুর রহমান/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।