নিখোঁজের ৩ দিন পর মিললো অটোরিকশাচালকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ২৪ জুন ২০২৩

কুমিল্লার চৌদ্দগ্রামে নিখোঁজের ৩ দিন পর শিমুল (১৩) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ জুন) বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হায়দারপোল এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

নিহত শিমুল উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ঘোলপাশা গ্রামের সুমন ড্রাইভারের ছেলে।

পুলিশ জানায়, গত ২২ জুন অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি শিমুল। নিখোঁজের দিন রাতে শিমুলের বাবা বাদী হয়ে থানায় নিখোঁজ ডায়রি করেন। শনিবার সকালে স্থানীয়রা হায়দার পোল এলাকায় একটি ফসলি জমিতে অজ্ঞাত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

খবর পেয়ে শিমুলের বাবা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ শনাক্ত করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শিমুলের বাবা সুমন ড্রাইভার বলেন, শিমুল প্রতিদিনের মতো অটোরিকশা নিয়ে বের হলে গত ২২ জুন রাতে আর বাড়ি ফেরেনি। সব জায়গায় খোঁজ করে না পেয়ে ওইদিন রাতে চৌদ্দগ্রাম থানায় নিখোঁজ ডায়রি করি। আজ সকালে মরদেহ উদ্ধারের খবর পেয়ে থানায় গিয়ে আমার ছেলের মরদেহ শনাক্ত করি।

জাহিদ পাটোয়ারী/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।