কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৮:৫০ পিএম, ২৩ জুন ২০২৩

রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ জুন) বিকেলে সদর উপজেলার বালুরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম তন্ময় বড়ুয়া (২২)। তিনি শহরের রিজার্ভ বাজার ১ নম্বর পাথরঘাটা এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার তন্ময় ও তার বন্ধুরা কাপ্তাই হ্রদ ভ্রমণে বের হন। বিকেলে বালুরচর হ্রদের মাঝখানের একটি দ্বীপে বোট ভিড়িয়ে তারা হ্রদের পানিতে গোসল করতে নামেন। গোসলের একপর্যায়ে তন্ময় পানিতে তলিয়ে যান। পরে তার বন্ধুরা অনেকক্ষণ খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে তার মরদেহ উদ্ধার করে।



রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক দিদারুল আলম বলেন, খবর পাওয়া মাত্রই আমাদের টিম পাঠিয়েছি। মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

রাঙ্গামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন বলেন, কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে এক যুবক পানিতে তলিয়ে যান। পরে ফায়ার সার্ভিস তার মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাইফুল উদ্দীন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।