সাংবাদিক নাদিম হত্যা: দুই আসামির দায় স্বীকার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৭:২১ পিএম, ২২ জুন ২০২৩

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন রেজাউল ও মনিরুল নামের দুই আসামি।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেলে জামালপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদের আদালতে এ দায় স্বীকার করেন তারা। পরে তাদেরসহ বাকি চার আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বাকি আসামিরা হলেন, মিলন মিয়া, আইনাল মিয়া, গোলাম কিবরিয়া সুমন ও তোফাজ্জল হোসেন। গত ১৭ জুন তাদেরকে চারদিনের জন্য পুলিশ রিমান্ডে নেওয়া হয়। পরে বৃহস্পতিবার (২২ জুন) চারদিনের রিমান্ড শেষে আদালতে তোলা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আরমান আলী বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার যাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে এদের মধ্যে রেজাউল করিম ও মনিরুজ্জামান মনির নাদিম হত্যার দ্বায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদের আদালতে তারা জবানবন্দি দেন। এই নিয়ে ১২ জন আসামিকে রিমান্ড শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হলো।

আগামীকাল এই মামলার প্রধান আসামি সদ্য বরখাস্ত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর রিমান্ড শেষ হবে বলেও নিশ্চিত করেন তিনি।

সংবাদ প্রকাশকে কেন্দ্র করে ১৪ জুন রাতে বকশীগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় বাবু চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হন বাংলা নিউজের জেলা প্রতিনিধি ও জামালপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহসভাপতি নাদিম। পরদিন বৃহস্পতিবার দুপুর পৌনে ৩টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মো. নাসিম উদ্দিন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।