টাঙ্গাইলে বাসে ডাকাতি করে পালানোর সময় আটক তিন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৩:০৪ এএম, ২১ জুন ২০২৩

টাঙ্গাইলের কালিহাতীতে যাত্রীবাহী বাসে ডাকাতি করে পালানোর সময় আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ জুন) বিকেলে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ময়মনসিংহ লিংক রোড থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার মান্নানের ছেলে রুহুল আমিন (৩০), টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মিঞ্জু মিয়ার ছেলে মিজানুর রহমান (৩২) ও জামালপুর সদর উপজেলার সাজ্জাদ হোসেনের ছেলে সোহান আহম্মেদ (৩০)।

jagonews24.com

জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট মুশফিক বলেন, বাড়ি ফেরার উদ্দেশ্যে চন্দ্রা থেকে কয়েকজন গরুর ব্যাপারি বাসে ওঠেন। ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী এসএস ট্রাভেলসের বাসে ওঠেন তারা। মির্জাপুর রেলক্রসিং পার হলে বাসে থাকা ডাকাত দলের সদস্যরা গরুর ব্যাপারিদের মারধর করে তাদের কাছে থাকা টাকা লুট করে বাস থেকে নামিয়ে দেন। পরে তারা জরুরি সেবা নম্বর ৯৯৯ -এ জানালে কন্ট্রোল রুম থেকে বাসে ডাকাতির বিষয়ে আমাদের জানায়। বিকেল পাঁচটার দিকে ময়মনসিংহ লিংক রোড ক্রস করার সময় ওই বাস গতিরোধ করা হয়। এ সময় দুই ডাকাত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের একজনকে ধরা হয়। অপর একজন পালিয়ে যান। এছাড়া ডাকাতির সঙ্গে জড়িত থাকায় বাসের চালক ও হেলপারকেও আটক করা হয়েছে। আটকদের কালিহাতী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, ডাকাতদের ব্যবহৃত বাস জব্দ ও তাদের কাছে থাকা লুটকৃত ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটক তিনজনের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

আরিফ উর রহমান টগর/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।