প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান সাংবাদিক নাদিমের স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ১৯ জুন ২০২৩
সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চান সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের স্ত্রী মনিরা বেগম।

সোমবার (১৯ জুন) দুপুরে জামালপুর প্রেস ক্লাবে নাদিমের শোকসভা ও মিলাদ মাহফিলে সন্তানদের নিয়ে উপস্থিত হয়ে তিনি এ কথা জানান।

আরও পড়ুন: সাংবাদিক নাদিম হত্যায় চেয়ারম্যান বাবু ৫ দিনের রিমান্ডে

মনিরা বেগম বলেন, আমি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে চাই। আপনারা যেভাবেই হোক আমাকে তার সঙ্গে সাক্ষাতের সুযোগ করে দেবেন। আমি তার সঙ্গে কথা বলতে চাই। আমার স্বামী হত্যার বিচার চাই। আমার স্বামীর জন্য রাষ্ট্রীয় মর্যাদা চাই।

তিনি বলেন, আমার ছেলে অথবা মেয়ে কোনো সাংবাদিককে যদি পরিচয় দেয় তাহলে যেন একটু সহযোগিতা করা হয়।

এছাড়া স্বামী হত্যার বিচার যতদিন শেষ না হয় ততদিন সাংবাদিকদের পাশে থাকার অনুরোধ জানিয়ে মনিরা বেগম বলেন, আমার স্বামী কত বলতো আমাকে প্রেস ক্লাবে আসতে। কিন্তু আসতাম না। আজ আমার স্বামী মারা যাওয়ার পর এখানে এসে বিচার চাইতে হচ্ছে।

Nadim-wife-2.jpg

সাংবাদিক নাদিমের শোকসভায় বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ‘নাদিমের মাথায় ইট দিয়ে আঘাত করেন চেয়ারম্যানপুত্র রিফাত’

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক নাদিম গত বুধবার রাত ১০টার দিকে জামালপুরের বকশীগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুর সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হন।

বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান। ময়নাতদন্ত শেষে রাত ১০টায় তার মরদেহ পৌর শহরের বাসায় আসে।

আরও পড়ুন: দাদা-দাদির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত সাংবাদিক নাদিম

শুক্রবার সকাল ১০টায় বকশীগঞ্জ নুর মুহাম্মদ উচ্চবিদ্যালয় মাঠে প্রথম জানাজা ও গুমেরচর জিগাতলা ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। বেলা সাড়ে ১১টার দিকে গ্রামের বাড়ি নিলাক্ষিয়া ইউনিয়নে গুমেরচরে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

মো. নাসিম উদ্দিন/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।