বগুড়ায় হত্যা মামলার দুজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৭:১৩ পিএম, ১৮ জুন ২০২৩
ফাইল ছবি

বগুড়ার গাবতলীতে যুবককে পিটিয়ে হত্যায় দুই আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ৬ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এ মামলায় অভিযুক্ত ২১ জনকে খালাস দেওয়া হয় ।

রোববার (১৮ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক হাবিবা মণ্ডল এ রায় দেন।

দণ্ডিতরা হলেন- উপজেলার ছোট ইতালি গ্রামের মৃত দিবস উল্লার ছেলে হবিবুর রহমান (৭০) ও মৃত মুনছুর রহমানের ছেলে শহিদুল ইসলাম (৩৮)।

আরও পড়ুন: যাবজ্জীবন অর্থ আমৃত্যু কারাদণ্ড

রাষ্ট্রপক্ষের আইনজীবী নাসিমুল বারি জানান, ২০১৭ সালের ৩০ জুন উপজেলার ছোট ইতালি গ্রামে চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জেরে আল আমিন নামের এক যুবককে পিটিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। পরদিন চিকিৎসাধীন অবস্থায় তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান।

এ ঘটনায় আল আমিনের বাবা আমজাদ হোসেন বাদী হয়ে ২ জুলাই গাবতলী থানায় ২৩ জনকে আসামি করে মামলা করেন। পরে পুলিশ তদন্ত শেষে ২৩ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্যগ্রহণ শেষে আদালত রায় ঘোষণা করেন।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।