সাংবাদিক নাদিম হত্যা

ছাত্রলীগ থেকে চেয়ারম্যানপুত্র রিফাত বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ১৭ জুন ২০২৩

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জামালপুরের বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক পদ থেকে ফাহিম ফয়সাল রিফাতকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তিনি অভিযুক্ত চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর ছেলে।

শনিবার (১৭ জুন) বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৪ জুন পাটহাটি মোড়ে সাংবাদিক নাদিমের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে হত্যা করে একদল দুর্বৃত্ত। এতে ফাহিম ফয়সাল রিফাতের নাম উঠে আসে গণমাধ্যমে। ফলে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক পদ থেকে তাকে সাময়িক বহিষ্কার করা হয়।

বহিষ্কারের বিষয়টি জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান নিশ্চিত করেছেন।   

jagonews24

আরও পড়ুন: ঢাকায় আনা হচ্ছে চেয়ারম্যান বাবুকে, সন্ধ্যায় ব্রিফিং র‍্যাবের 

এর আগে প্রধান অভিযুক্ত ইউপি চেয়ারম্যান ও সদ্য বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা মাহমুদুল আলম বাবু পঞ্চগড় থেকে আটক হয়েছেন।

মাহমুদুল আলম বাবুকে আটকের বিষয়টি নিশ্চিত করে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেছেন, র‍্যাব-১৪ ও র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার নেতৃত্বে বাবুকে আটক করা হয়েছে।

গত ১৪ জুন (বুধবার) রাত ১০টার দিকে অফিস থেকে বাড়ি ফেরার সময় বকশীগঞ্জের পাথাটিয়া এলাকায় দুর্বৃত্তরা তাকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। তিনি বাংলা নিউজের জামালপুর প্রতিনিধি ছিলেন।

মো. নাসিম উদ্দিন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।